সোনালী লাইফ ইন্সুরেন্স কেমন-সোনালী লাইফ ইন্সুরেন্স এর সুবিধা

সোনালী লাইফ ইন্সুরেন্স কেমন এবং সোনালী লাইফ ইন্সুরেন্স এর সুবিধা নিয়েই আজকের আর্টিকেল। সোনালী লাইফ ইন্সুরেন্স এর সুবিধা ও সোনালী লাইফ ইন্সুরেন্স কেমন জানার জন্য সম্পূর্ণ আর্টিকেল পড়তে হবে আপনাকে। সোনালী লাইফ ইন্সুরেন্স কেমন ও সোনালী লাইফ ইন্সুরেন্স এর সুবিধা জানার পাশাপাশি সোনালী লাইফ ইন্সুরেন্স পলিসি ডিটেলস,সোনালী লাইফ ইন্সুরেন্স শাখা সমূহও জানবেন।
সোনালী লাইফ ইন্সুরেন্স কেমন। সোনালী লাইফ ইন্সুরেন্স এর সুবিধা। জানবো আমরা। janbo amra
সোনালী লাইফ ইন্সুরেন্স কেমন। সোনালী লাইফ ইন্সুরেন্স এর সুবিধা।
সোনালী লাইফ ইন্সুরেন্স কেমন সেটা আপনারা অনেকেই জানেন না এবং সোনালী লাইফ ইন্সুরেন্স এর সুবিধাগুলোও জানেন না। এই বিষয়সমূহ আর্টিকেলটিতে জানতে পারবেন এবং সোনালী লাইফ ইন্সুরেন্স পলিসি ডিটেলস, সোনালী লাইফ ইন্সুরেন্স শাখা সমূহ, সোনালী লাইফ প্রিমিয়াম ক্যালকুলেটর এসবও জানবেন। এছাড়াও সোনালী লাইফ ইন্সুরেন্স ডিপিএস, সোনালী লাইফ প্রিমিয়াম ক্যালকুলেটরও জানবেন।  

সূচিপত্রঃ সোনালী লাইফ ইন্সুরেন্স কেমন। সোনালী লাইফ ইন্সুরেন্স এর সুবিধা।

ভূমিকাঃ 
আপনারা অনেকেই সোনালী লাইফ ইন্সুরেন্স করতে চাচ্ছেন কিন্তু সোনালী লাইফ ইন্সুরেন্স সম্পর্কে তেমন কিছু জানেন না। সোনালী লাইফ ইন্সুরেন্স কেমন এর সুবিধা গুলো কি কি ইত্যাদি বিষয় সম্পর্কেই জানেন না তেমন।

এই আর্টিকেল পড়ার মাধ্যমে সোনালী লাইফ ইন্সুরেন্স সম্পর্কে প্রায় সকল তথ্যই আপনি পেয়ে যাবেন। তাহলে চলুন সোনালী লাইফ ইন্সুরেন্স কেমন জানার আগে সোনালী লাইফ ইন্সুরেন্স কত সালে প্রতিষ্ঠিত হয়েছে জেনে নেওয়া যাক। 

সোনালী লাইফ ইন্সুরেন্স কত সালে প্রতিষ্ঠিত

সোনালী লাইফ ইন্সুরেন্স ২০১৩ সালের প্রতিষ্ঠিত। সোনালী লাইফ ইন্স্যুরেন্স এর ভিত্তি ৩০ বছর আগে থেকে গঠিত হয়েছিল এবং এর প্রতিষ্ঠিত বাডরুমে চালু হয়েছিল। সোনালী লাইফ ইন্সুরেন্স এর দৃষ্টিভঙ্গি যেমন প্রয়োজন ছিল তাৎপর্যপূর্ণ ছিল তত।

সোনালী লাইফ ইন্স্যুরেন্স এর মেন উদ্দেশ্য হল একজন জীবন বীমা করার সময় সঞ্চয়ীকরণ এবং আর্থিক প্রয়োজনে সহায়ক মূল্য হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। সোনালী লাইফ ইন্সুরেন্স ২০১৩ সালের ১আগস্ট আর যাত্রা শুরু করে।

ক্রমাগত এ ধারাবাহিকতায় ২০২৩ সালে ১১ তম বছরে পা দিল। সোনালী লাইফ ইন্সুরেন্স চতুর্থ প্রজন্মের বীমা কোম্পানি। সোনালী লাইফ ইন্স্যুরেন্স তার প্রতিষ্ঠার সাফল্যময় দশ বছর পূর্তি উৎসব উদযাপন করে। সোনালী লাইফ ইন্সুরেন্স কত সালে প্রতিষ্ঠিত হয়েছে জানলেন এইবার জেনে নিন সোনালী লাইফ ইন্সুরেন্স এর মালিক কে।

সোনালী লাইফ ইন্সুরেন্স এর মালিক কে

সোনালী লাইফ ইন্সুরেন্স এর লক্ষ্য হলো আর্থিক সুরক্ষা এবংঅবসর গ্রহণের জন্য প্রয়োজনীয় আয়ের সমাধান বিনিয়োগ। ডঃ মোঃ আবু সালেহো পাটোয়ারী সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি শরিয়া বোর্ডের সদস্য।

তিনি ইসলামী কুষ্টিয়া বিশ্ববিদ্যালয় থেকে phd ডিগ্রী অর্জন করেছেন। তার ১৪ বছরের বেশি কাজের অভিজ্ঞতা রয়েছে। সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি চেয়ারম্যান জনাব মোস্তফা গোলাম কুদ্দুস।

সোনালী লাইফ ইন্স্যুরেন্স ২০১৩ সালে নিবন্ধন পাওয়া একটি নতুন প্রজন্মের জীবন কোম্পানি। সোনালী লাইফ ইন্সুরেন্স এর মালিক কে জানলেন এইবার জেনে নেওয়া যাক সোনালী লাইফ ইন্সুরেন্স বোনাস ২০২৪ সম্পর্কে।

সোনালী লাইফ ইন্সুরেন্স বোনাস ২০২৪

সোনালী লাইফ ইন্সুরেন্স কেমন জানার আগে বোনাস ২০২৪ সম্পর্কে জেনে নিন। সোনালী লাইফ ইন্স্যুরেন্স এর বোনাস সব মেয়াদের লাভ যুক্ত পলিউসির জন্য একই হারে প্রদান করা হবে।

নতুন শেয়ার হোল্ডারের ২ কোটি লভ্যাংশ দিয়েছে লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি। সোনালী লাইফ ইন্সুরেন্স বোনাস ২০২৪ সম্পর্কে জানলেন এইবার আলোচনা করা যাক সোনালী লাইফ ইন্সুরেন্স পলিসি ডিটেলস নিয়ে।

সোনালী লাইফ ইন্সুরেন্স পলিসি ডিটেলস

সোনালী লাইফ ইন্সুরেন্স লাভ এর সাথে পলিসি সরবরাহ করে যেখানে আপনি বুদ্ধিদ্বীপ বিনিয়োগের সাথে আপনার ভবিষ্যৎ সুরক্ষিত সুরক্ষিত। এতে কোন ঝুঁকির কারণ নেই।

পলিসির মাধ্যমে প্রিমিয়াম পেমেন্ট এবং অন্যান্য পলিসি সম্পর্কিত পরিসেবার বিষয়ে একজন গ্রাহকের প্রশ্নগুলো নিশ্চিত করতে পলিসি পরিসেবা বিভাগ সরাসরি কল করতে পারে। সোনালী লাইফ ইন্স্যুরেন্স পলিউসির মাধ্যমে গ্রাহক সেবা দিয়ে থাকেন।

সোনালী লাইফ ইন্সুরেন্স বাংলাদেশের একমাত্র কোম্পানি যা দ্রুত পলিসি সংক্রান্ত প্রক্রিয়া সম্পূর্ণ করে। পলিসি ধারক প্রিমিয়াম পেমেন্ট করার সাথে সাথে নিশ্চিত করেন বার্তা এবং ইমেইল পান।

পলিসি ধারক জীবন পলিসি নেওয়ার সাত দিনের মধ্যে প্রস্তুত হয়। সোনালী লাইফ ইন্সুরেন্স পলিসি ডিটেলস জানলেন চলুন জেনে নিন সোনালী লাইফ প্রিমিয়াম ক্যালকুলেটর। 

সোনালী লাইফ প্রিমিয়াম ক্যালকুলেটর

সোনালী লাইফ ইন্সুরেন্স কেমন জানার আগে এর প্রিমিয়াম ক্যাল্কুলেটর সম্পর্কে জেনে নিন। প্রিমিয়াম ক্যালকুলেটর হল জন্ম তারিখ, পলিসি পছন্দ করুন, পেনশনের ধরন, কিস্তির ধরন, মাসিক বেতন, মাসিক প্রিমিয়ামের পরিমাণ ইত্যাদি।

এগুলোকে প্রিমিয়াম ক্যালকুলেটর বলা হয়। প্রিমিয়াম ক্যালকুলেটর পলিসি জন্য আবেদন করতে হয়। প্রিমিয়াম ক্যালকুলেটর এর মাধ্যমে গ্রাহক তার বেতন কিস্তি পেনশন ইত্যাদি প্রিমিয়াম জমা দিতে পারে। সোনালী লাইফ প্রিমিয়াম ক্যালকুলেটর সম্পর্কে জানলেন জেনে নেওয়া যাক সোনালী লাইফ ইন্সুরেন্স শিক্ষা বীমা সম্পর্কে।

সোনালী লাইফ ইন্সুরেন্স শিক্ষা বীমা

সোনালী লাইফ ইন্স্যুরেন্স শিক্ষা বীমার মাধ্যমে আপনার শিশুকে আপনি উচ্চশিক্ষায় শিক্ষিত করতে পারবেন। আপনি শিক্ষা বীমা পরিকল্পনাটি গ্রহণ করুন। কোন অপ্রত্যাশিত ঘটনা কিংবা আর্থিক নিশ্চয়তা শিশুদের শিক্ষার জীবনে কোন হুমকির মুখে না হয়।

এছাড়াও শিশুরা যাতে ভবিষ্যতের প্রতিযোগিতামূলক পৃথিবীতে নিজেদের স্থান সুদৃঢ় করে নিতে পারেন গণতান্ত্রিক বাংলাদেশ সরকার বিভাগ ব্যবস্থা করে দিয়েছেন।
আর এই বীমা করার মাধ্যমে আপনি আপনার সন্তানকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে তুলতে পারবেন। সোনালী লাইফ ইন্সুরেন্স শিক্ষাবিরা দিয়ে থাকে। সোনালী লাইফ ইন্সুরেন্স শিক্ষা বীমা জানলেন এইবার জানুন সোনালী লাইফ ইন্সুরেন্স শাখা সমূহ।

সোনালী লাইফ ইন্সুরেন্স শাখা সমূহ

সোনালী লাইফ ইন্সুরেন্স শাখা সমূহ বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে পড়েছে কিন্তু এর মেন শাখা হলো ঢাকায়। ঢাকার বিভিন্ন জেলায় সোনালী লাইফ ইন্সুরেন্স এর শাখা দেওয়া হয়েছে। ঢাকা জেলায় সোনালী লাইফ ইন্স্যুরেন্স এর শাখা দেওয়া হয়েছে ১৩ টি।

যেমন মতিঝিল এক, মালিবাগ শাখা, উত্তরা মেট্রো শাখা, মিরপুর মেট্রো শাখা, যাত্রাবাড়ি মেট্রো শাখা, সাভার মেট্রো শাখা, গুলশান মিত্র শাখা, কদমতলী মেট্রো শাখা,কেরানীগঞ্জ মেট্রো শাখা, মিরপুর এজেন্সি মিত্র শাখা, বান্দুরা মেট্রো শাখা ইত্যাদি।

এছাড়াও কিশোরগঞ্জ জেলায় মানিকগঞ্জ জেলায়, নারায়ণগঞ্জ নরসিংদী ইত্যাদি সব জেলাতেই লাইফ ইন্স্যুরেন্স এর শাখা প্রশাখা রয়েছে। সোনালী লাইফ ইন্সুরেন্স শাখা সমূহ সম্পর্কে জানলেন এইবার আলোচনা করবো সোনালী লাইফ ইন্সুরেন্স হেড অফিস কোথায় সেটা নিয়ে। 

সোনালী লাইফ ইন্সুরেন্স হেড অফিস

সোনালী লাইফ ইন্স্যুরেন্সর হেড অফিস হলো ঢাকায়। কিন্তু এই শাখা প্রশাখা অনেক। ঢাকার বিভিন্ন জেলায় এ শাখা প্রশাখা ছড়িয়ে ছিটিয়ে পড়েছে। কিন্তু মেইন অফিস ঢাকায়।

বাংলাদেশের যতগুলো ইন্স্যুরেন্স রয়েছে তার মধ্যে সোনালী লাইফ ইন্স্যুরেন্স অন্যতম। এটি ইসলামিক শরীয়ত মোতাবে পরিচালিত একটি ইন্সুরেন্স। এর সারা দেশব্যাপী ৪৬ টিরও বেশি শাখা এবং পরিষেবা কেন্দ্র রয়েছে।

সোনালী লাইফ ইন্সুরেন্স হেড অফিসের ঠিকানা হলো মালিবাগ চৌধুরী পাড়া ঢাকা ১২১৯। এছাড়া ও ইমেইল বা ফোন নাম্বারের মাধ্যমে সেখানে যোগাযোগ করা যেতে পারে। সোনালী লাইফ ইন্সুরেন্স হেড অফিস জানলেন এইবার জেনে নিন সোনালী লাইফ ইন্সুরেন্স ডিপিএস সম্পর্কে। 

সোনালী লাইফ ইন্সুরেন্স ডিপিএস

সোনালী লাইফ ইন্সুরেন্স কেমন জানার আগে সোনালী লাইফ ইন্সুরেন্স ডিপিএস সম্পর্কে জেনে নিন। ডিপিএস হলো মাসিক সঞ্চয়ী বীমা পরিকল্পনা। লাভ সহ, মাসিক সঞ্চয়ী বীমা পরিকল্পনা।

সোনালী লাইফ ইন্স্যুরেন্স ডিপিএস খোলা হয় কারণ আপনি এবং আপনার পরিবারের জন্য দ্বিতীয় কোন ব্যক্তির অর্থ উপার্জন করার সামর্থ্য নেই। জীবিত অবস্থায় আপনি আপনার পরিবারের জন্য ভবিষ্যতের কথা চিন্তা করে তারা যেন আর্থিক সুরক্ষা পায় সে ব্যবস্থা করা।

এটা কে জীবন বীমা বলা হয়। যা আপনার এবং আপনার পরিবারের আর্থিক সুরক্ষা দেয়। এটা আপনাকে শান্তি ও দিতে পারে। সাধারণত লাইফ ইন্সুরেন্স কে ডিপিএস বলা হয়। সোনালী লাইফ ইন্সুরেন্স ডিপিএস দীর্ঘমেয়াদি হয়ে থাকে। যারা এই ডিপিএস করতে পারবেঃ
  • ইন্সুরেন্স কর্তার সর্বনিম্ন ১৮ বছর হতে হবে।
  • বীমা ৪০ হাজার টাকা থেকে ৬০ হাজার করা যায়।
  • সাধারণত ইন্সুরেন্সের মেয়াদ আজ হতে ৩০ বছর পর্যন্ত হয়ে থাকে।
  • ইন্সুরেন্স কর্তার সর্বোচ্চ বয়স ৬৪ হতে হবে।
এগুলোর উপর ভিত্তি করে আপনি ইন্সুরেন্স করতে পারবেন। সোনালী লাইফ ইন্সুরেন্স ডিপিএস সম্পর্কে জানলেন এইবার চলুন জানা যাক সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড পরিষেবা সম্পর্কে।

সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড পরিষেবা

আপনারাই লাইফ ইন্স্যুরেন্সের কোম্পানি লিমিটেড এর পরিসেবা হলো আর্থিক সুরক্ষা এবং অবসর গ্রহণের জন্য প্রয়োজনীয় আয়ের সমাধান। সোনালী লাইফ কোম্পানিতে আপনার বিনিয়োগ সুরক্ষিত অবস্থায় থাকে।

স্বচ্ছতা নিশ্চিত করতে সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড আপনার সমস্ত ডাটা যাচাই অ্যাক্ট্রেস সরবরাহ করে।

সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানি সব সময় আপনার পাশে থাকবে তাই এই কম্পানিতে আপনি যেকোন বীমা করতে পারেন। সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড পরিষেবা সম্পর্কে জানলেন এইবার জেনে নিন সোনালী লাইফ ইন্সুরেন্স এর সুবিধাসমূহ। 

সোনালী লাইফ ইন্সুরেন্স এর সুবিধা

সোনালী লাইফ ইন্সুরেন্স গ্রাহকদের নানারকম সুবিধা দিয়ে থাকেন। মাই লাইফ ইন্সুরেন্স কোম্পানি গ্রাহকদের বিভিন্ন ক্যাটাগরিতে করার জন্য বলে থাকেন। তারা গ্রাহকদের নানা রকম সেবা ও দিয়ে থাকেন।

সোনালী লাইফ ইন্সুরেন্সের আপনার বিনিয়োগ সবসময় সুরক্ষিত থাকে। স্বচ্ছতা নিশ্চিত করতে এ কোম্পানি ওয়েবভিত্তিক প্রিমিয়াম পেমেন্ট এবং রশিদ সংগ্রহের সুবিধা শুরু করেছে। পলিসি ধারা অসুবিধা নিশ্চিত করতে পারেন এবং তা ডাউনলোডও করতে পারবেন।

সোনালী লাইফ ইন্সুরেন্স দ্রুত প্রক্রিয়াকরণের সুবিধা ও আছে। লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি বাংলাদেশী সবচেয়ে দ্রুততম পলিসি সংক্রান্ত প্রক্রিয়া সম্পূর্ণ করে। এর আরো কিছু সুবিধা রয়েছে তার মধ্যে হলঃ

সহজ উদ্ধৃতি এবং অনলাইন উপস্থিতিঃ
আপনি একদিকেই লাইফ ইন্সুরেন্স এর সুযোগ-সুবিধা পেতে পারেন কোন সময় লাগবে না খুব দ্রুতই এই কাজ করা হয়ে যাবে অনলাইনের মাধ্যমে।

গ্রাহক সেবাঃ
সোনালী লাইফ ইন্স্যুরেন্স বিশেষজ্ঞদের একটি দল আছে। যারা টেলিফোনের মাধ্যমে পলিসি হোল্ডারিং করে থাকে। অন্যান্য পলিউশি সংক্রান্ত তথ্য এবং একজন গ্রাহকের যত প্রশ্ন আছে সব উত্তর পলিসি পরিষেবার মাধ্যমে দিয়ে থাকেন কলের মাধ্যমে। সোনালী লাইফ ইন্সুরেন্স এর সুবিধাগুলো জানলেন এইবার জেনে নিন সোনালী লাইফ ইন্সুরেন্স কেমন।

সোনালী লাইফ ইন্সুরেন্স কেমন

সোনালী লাইফ ইন্সুরেন্স এর লক্ষ্য হলো আর্থিক সুরক্ষা। অবসর গ্রহণের জন্য প্রয়োজনীয় আয়ের সমাধান, বিনিয়োগের সুরক্ষা। সোনালী লাইফ ইন্স্যুরেন্স এর উদ্দেশ্য হলো একজন জীবন বিনা করার সময় সঞ্চয়িকরণ এবং আর্থিক প্রয়োজনে শয়তান মূল্য তৈরি করা।

গ্রাহক সেবা ও ওরিয়েন্টেশন সহ একসাথে একটি জীবন বীমার উপর ভিত্তি করে এটি চালু করা হয়। দক্ষ এবং বেয় সাশ্রয়ে ভূমিকা চলেছে সোনালী লাইফ ইন্সুরেন্স। বাংলাদেশ ইন্স্যুরেন্স জগতে সবচেয়ে জনপ্রিয় ও নির্ভরযোগ্য ইন্সুরেন্স কোম্পানি হল সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানি।

সোনালী লাইফ ইন্স্যুরেন্স এর মূল লক্ষ্য হলো আর্থিক নিরাপত্তা প্রদান এবং চাকরি থেকে অবসর গ্রহণের জন্য প্রয়োজনীয় আয়ের সমাধান দেওয়া। গ্রাহকদের বিনিয়োগ করতে সাহায্য করে এবং সেই বিনিয়োগ আত্ম সুরক্ষা করতে সাহায্য করে থাকে সোনালী লাইফ ইন্সুরেন্স।

বর্তমানে বাংলাদেশের বিভিন্ন জায়গায় এর শাখা প্রশাখা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। এই কোম্পানির মূল শাখা ঢাকায় অবস্থিত। সোনালী লাইফ ইন্স্যুরেন্স জীবনবীমা ক্ষেত্রে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার এবং তা গ্রাহকদের জবাবদিহিতা পরিপূর্ণভাবে পালন করেছে।

৫০০ কোটি টাকায় প্রিমিয়াম সংগ্রহের গৌরবময় সাফল্য মাইন ফ্লপ অতিক্রম করল বলে মনে করে এ কোম্পানি।এছাড়া ও সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি তার গ্রাহকদের দিয়ে থাকে নানা ধরনের সুযোগ সুবিধা।

পরিশেষেঃ সোনালী লাইফ ইন্সুরেন্স কেমন এবং সোনালী লাইফ ইন্সুরেন্স এর সুবিধা

সোনালী লাইফ ইন্সুরেন্স সম্পর্কে আমার মনে হয় আপনার আর কোন প্রশ্ন নেই। এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদের সোনালী লাইফ ইন্সুরেন্স সম্পর্কে প্রায় সকল তথ্য দেওয়ার চেষ্টা করেছি। এইরকম তথ্য পেতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জানবো আমরা ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url