পপুলার লাইফ ইন্স্যুরেন্স পলিসি চেক ২০২৪ এবং হেড অফিস নাম্বার জানুন

পপুলার লাইফ ইন্স্যুরেন্স পলিসি চেক ও পপুলার লাইফ ইন্সুরেন্স হেড অফিস নাম্বার সম্পর্কে আজকের আর্টিকেলে জানতে পারবেন। পপুলার লাইফ ইন্সুরেন্স হেড অফিস নাম্বার ও পপুলার লাইফ ইন্স্যুরেন্স পলিসি চেক জানার জন্য আপনাকে সম্পূর্ণ আর্টিকেল পড়তে হবে। তাহলে চলুন পপুলার লাইফ ইন্স্যুরেন্স পলিসি চেক ২০২৪ ও পপুলার লাইফ ইন্সুরেন্স হেড অফিস নাম্বার জানা যাক।
পপুলার লাইফ ইন্স্যুরেন্স পলিসি চেক এবং পপুলার লাইফ ইন্সুরেন্স হেড অফিস নাম্বার। জানবো আমরা। janbo amra
পপুলার লাইফ ইন্স্যুরেন্স পলিসি চেক এবং পপুলার লাইফ ইন্সুরেন্স হেড অফিস নাম্বার।
এই আর্টিকেলে পপুলার লাইফ ইন্সুরেন্স হেড অফিস নাম্বার এবং পপুলার লাইফ ইন্স্যুরেন্স পলিসি চেক সম্পর্কে শুধু জানবেন তা কিন্তু নয়। এর পাশাপাশি জানবেন পপুলার লাইফ ইন্সুরেন্স হেড অফিস কোথায়, পপুলার লাইফ ইন্সুরেন্স পলিসি সিস্টেম। এছাড়াও জানবেন পপুলার লাইফ ইন্সুরেন্স মতিঝিল, পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড ঢাকা ইত্যাদি বিষয়সমূহ।

সূচিপত্রঃ পপুলার লাইফ ইন্স্যুরেন্স পলিসি চেক এবং পপুলার লাইফ ইন্সুরেন্স হেড অফিস নাম্বার।

ভূমিকাঃ
আপনারা অনেকেই পপুলার লাইফ ইন্স্যুরেন্সে জীবন বীমা করতে চাচ্ছেন কিন্ত পপুলার লাইফ ইন্স্যুরেন্স সম্পর্কে তেমন কিছুই জানেন না। যদি কোন বিষয় সম্পর্কে তেমন না জেনে শুনেই ঐ বিষয় নিয়ে কিছু করেন তাহলে অবশ্যই ভুল হবে এটাই স্বাভাবিক।

তাই বীমা করার আগে অবশ্যই ভালোভাবে জেনে নিবেন। তাহলে চলুন পপুলার লাইফ ইন্স্যুরেন্স পলিসি চেক ২০২৪ সম্পর্কে জানার আগে পপুলার লাইফ ইন্সুরেন্স সম্পর্কে কিছু তথ্য জানা যাক। 

পপুলার লাইফ ইন্সুরেন্স

পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড কোম্পানি বাংলাদেশের মধ্যে একটি ভালো লাইফ ইন্সুরেন্স কোম্পানি হিসেবে পরিচিত লাভ করেছে। পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড বাংলাদেশের মানুষের আর্থিক দিক দিয়ে সুবিধা প্রদানের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

এই ইন্সুরেন্স কোম্পানি বাংলাদেশের মানুষের কল্যাণ ও উন্নয়নের জন্য বিভিন্ন ধরনের প্রকল্প গ্রহণ করেছে। পপুলার লাইফ ইন্সুরেন্স একটি জীবন বীমা প্রতিষ্ঠান। এখানে গ্রাহকরা জীবন বীমার মাধ্যমে সঞ্চয় ও মূলধন গঠন করতে পারে। মানব জীবনে নিরাপত্তা নিশ্চিত করে।

বীমা গ্রাহকের মৃত্যুতে পরিবারের আর্থিক নিশ্চয়তা দেয়। আবার বিনিয়োগ রিটার্ন তথা মুনাফা দিয়ে থাকে। এখানে বীমা করলে নানা রকম সুবিধা পাওয়া যায়। দীর্ঘমেয়াদি সঞ্চয়ের লক্ষ্য পূরণ হয়। বীমার টাকা আয়কর মুক্ত থাকে। বীমা গ্রাহকের পছন্দ অনুযায়ী বীমা গ্রহণ করতে পারে।

বীমা গ্রাহক ভবিষ্যতের জন্য আর্থিক চিন্তা মুক্ত থাকতে পারে। বীমাগ্রহীতারা ও তার পরিবার আর্থিক নিরাপত্তা পেয়ে থাকে। পপুলার লাইফ ইন্সুরেন্স সম্পর্কে কিছু বেসিক তথ্য জানলেন এইবার জেনে নিন পপুলার লাইফ ইন্সুরেন্স হেড অফিস কোথায়।

পপুলার লাইফ ইন্সুরেন্স হেড অফিস কোথায়

পপুলার লাইফ ইন্সুরেন্স বাংলাদেশ ২০০০ সালের ২৬ সেপ্টেম্বর প্রতিষ্ঠিত হয়। পপুলার লাইফ ইন্স্যুরেন্স এর হেড অফিস হলো 36,দিলকুশা সি/এ,পিপল ইন্সুরেন্স ভবন (১৭)তলা ঢাকা 1000। পপুলার লাইফ ইন্সুরেন্স হেড অফিস কোথায় জানলেন এইবার জেনে নিন পপুলার লাইফ ইন্সুরেন্স পলিসি সিস্টেম সম্পর্কে। 

পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড ঢাকা

ঢাকা অঞ্চলের গ্রাহকদের ৮ কোটি ৭১ লাখ টাকার বীমা দাবি পূরণ করেছে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। মহানগর নাট্যমঞ্চের কাজি বশির মিলনায়তনে চেক হস্তান্তর অনুষ্ঠান পালন করা হয়।

এভাবে জনপ্রিয়তা লাভ করেছে পপুলার লাইফ লিমিটেড। পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড ঢাকা সম্পর্কে জানলেন এইবার জেনে নিন পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড চট্টগ্রাম সম্পর্কে।

পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড চট্টগ্রাম

চট্টগ্রাম অঞ্চলের গ্রাহকদের বীমা দাবি তিন কোটি ২১ লাখ টাকার চেক হস্তান্তর করেছে পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড। প্রতিষ্ঠানটি চট্টগ্রাম বিভাগের কার্যালয়ে এ অনুষ্ঠান সম্পূর্ণ করা হয়। এখানে সব বড় বড় লোকেরাও ছিলেন।

বীমার টাকা গ্রাহকের কাছে যত দ্রুত দেওয়া যাবে সে পরিমাণ নতুন বিমার সৃষ্টি আরও হবে। নতুন নতুন গ্রাহক সেখানে যুক্ত হবেন। নতুন নতুন লোক সেখানে বীমা করবেন। এতে তাদের কার্যক্রম আরো ভালোভাবে চলবে ও জনপ্রিয়তা লাভ করবে।

বীমা গ্রাহকের অর্থ পরিশোধের কারণে অধিক সংখ্যক গ্রাহক হয়েছে এজন্যই পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি গ্রাহকদের সেবার অগ্রাধিকার দিয়েছে। পেমেন্টে পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড সেরা।

গ্রাহক সেবায় অনলাইন সিস্টেমও চালু আছে পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড এর। গ্রাহকরা যেকোনো সময় ফোন দিয়ে যে কোন সেবা পেতে পারে সেখান থেকে।

এভাবে গ্রাহকের টাকা পরিশোধের মাধ্যমে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড জনপ্রিয়তা লাভ করেছে। পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড চট্টগ্রাম সম্পর্কে জানলেন এইবার জানুন পপুলার লাইফ ইন্সুরেন্স মতিঝিল সম্পর্কে।

পপুলার লাইফ ইন্সুরেন্স মতিঝিল

পপুলার লাইফ ইন্সুর মতিঝিলে ঠিকানা ৯/ই,মতিঝিল, দশম তলা, ঢাকা। এখানকার শাখার ইনচার্জ এর নাম মোঃ আব্দুল আলিম। বিভিন্ন ধরনের পলিসি রয়েছে এখানে। যেমন হেল্প লাইভ ইন্সুরেন্স পলিসি, এ লিমিটেড পে লাইফ ইন্সুরেন্স পলিসি, ছাড়াও এখানে স্বল্প মেয়াদী পলিসি।

যেমন হেলথ ইন্সুরেন্স পলিসি, দীর্ঘমেয়াদী পলিসি এর মধ্যে রয়েছে হোল লাইফ ইন্সুরেন্স পলিসি। স্বল্পমেয়াদি পলিসি পাঁচ বছরের জন্য। ২০ হাজার থেকে ১ লাখ ৬০০০০ টাকা পর্যন্ত ।

এগুলো পলিসি খোলার জন্য বিভিন্ন রকমের কাগজপত্র সেখানে নিয়ে জমা দিলেই আপনি কোন পলিসি নিবেন সে হিসেবে সব ডকুমেন্ট পূরণ করতে হবে এবং তারা আপনাকে সে অনুযায়ী পলিসি করে দেবে।

এটির প্রধান কার্যালয় ঠিকানা হলো পিপলস ইন্স্যুরেন্স ভবন ৩৬, দিলকুসা বাণিজ্য এলাকা, (চতুর্থ তলা), মতিঝিল ঢাকা। পপুলার লাইফ ইন্সুরেন্স মতিঝিল সম্পুর্কে জেনে নিলেন এইবার জানবেন পপুলার লাইফ ইন্সুরেন্স হেড অফিস নাম্বার কোনটি।

পপুলার লাইফ ইন্সুরেন্স পলিসি সিস্টেম

পপুলার লাইফ ইন্স্যুরেন্স এর পলিসি সিস্টেম জানতে হলে আপনাকে আপনার নিকটবর্তী পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানিতে বা কোন এক শাখাই যেতে হবে।

না হলে পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি ইন হেড অফিস নাম্বারে অথবা ওয়েবসাইটে ঢুকে এই পপুলার লাইফ ইন্সুরেন্স সিস্টেম সম্পর্কে সব জানতে পারবেন। পপুলার লাইফ ইন্সুরেন্স পলিসি সিস্টেম সম্পর্কে জানলেন এইবার জেনে নিন পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড ঢাকা সম্পর্কে। 

পপুলার লাইফ ইন্সুরেন্স হেড অফিস নাম্বার

পপুলার লাইফ ইন্স্যুরেন্স পলিসি চেক সম্পর্কে জানার আগে হেড অফিস নাম্বার জেনে নিন। পপুলার লাইফ ইন্সুরেন্স এর হেড অফিস নাম্বার হলো 02-223357534-38,ফ্যাক্স নাম্বার 02-223390880।

আপনার বিভিন্ন প্রয়োজন নিয়ে আপনি ঘরে বসেই এই নাম্বারে ফোন করলে পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানির আপনি যে তথ্য জানতে চান সব তথ্য দিয়ে সেবা প্রদান করে। পপুলার লাইফ ইন্সুরেন্স হেড অফিস নাম্বার জানলেন এইবার জানুন পপুলার লাইফ ইন্স্যুরেন্স পলিসি চেক সম্পর্কে। 

পপুলার লাইফ ইন্স্যুরেন্স পলিসি চেক

আপনার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড নিয়মিতভাবে বীমাদাবির চেক পরিষদ করে আসছে। তাই দিন দিন এ প্রতিষ্ঠানে জনপ্রিয়তা বাড়ছে । গ্রাহকদের আমানতের সুরক্ষা নিশ্চিত করে থাকে পপুলার লাইফ ইন্সুরেন্স।

এই পলিসি চেকের মাধ্যমে গ্রাহকদের সেবা প্রদান করে থাকে পপুলার লাইফ ইন্সুরেন্স। পপুলার লাইফ ইন্সুরেন্স হেড অফিস নাম্বার ও পপুলার লাইফ ইন্স্যুরেন্স পলিসি চেক সম্পর্কে বিস্তারিত জানলেন।

পরিশেষেঃ

আশাকরি পপুলার লাইফ ইন্স্যুরেন্স সম্পর্কে বিস্তারিত তথ্য পেয়ে অনেক ভালোলেগেছে আপনাদের। এইরকম তথ্য পেতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জানবো আমরা ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url